Fri. Jun 21st, 2024

Satotal Store Gopalganj

ভালো মানুষ, সৎ মানুষ তৈরীর লক্ষ্যে গোপালগঞ্জ সদর উপজেলাধীন চয়বয়রা ঘোনাপাড়া উচ্চ বিদ্যালয়ে উদ্বোধন করা হলো সততা স্টোর।

২২.০৭.১৯, সোমবার দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, ফরিদপুরের অর্থায়নে ও গোপালগঞ্জ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায গোপালগঞ্জ সদর উপজেলাধীন গোবরা ইউনিয়নের চরবয়রা ঘোনাপাড়া উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করা হয়।

Satota Store Gopalganj অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলার ইউএনও মো. সাদিকুর রহমান খান এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধূরী টুটুল ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, গোপালগঞ্জ এর সাধারন সম্পাদক মিজানুর রহমান মানিক।

সততা স্টোর উদ্বোধন অনুষ্ঠানে বেশ কয়েকজন মা অভিভাবক উপস্থিত ছিলেন। শিক্ষার্থীরা বুকে হাত দিয়ে শপথ করেছে, এই সততা স্টোর তাদের, নিজেদের, এটিকে বাঁচিয়ে রাখবে তারা,, এটিকে বাঁচিয়ে রাখবে তারা সৎ ও ভালো মানুষ তৈরীর ক্ষেত্র হিসেবে। তারা তাদের স্ব স্ব বিবেকের কাছে দায়বদ্ধ থাকবে।

বক্তারা অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলী, কর্মচারী ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, একজন ভালো মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার জন্য সততা অনুশীলনের জন্য এই সততা ষ্টোরের বিকল্প নেই, দুর্নীতি দমন কমিশন শিক্ষার্থীদেরকে সৎ মানুষ গড়ে তোলার লক্ষ্যে ধারাবাহিকভাবে বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলোত সততা স্টোর স্থাপনের কাজ করছে, তারই অংশ হিসেবে এই বিদ্যালয়ের সততা ষ্টোরের শুভ যাত্রা শুরু হলো, যাতে এই সততা স্টোরটিকে কেন্দ্র করে এই বিদ্যালয়টি ভালো মানুষ তৈরীর কারখানা কারখানা হতে পারে।।

মিজানুর রহমান মানিক,
গোপালগঞ্জ
২৬.০৭.১৯

Leave a Reply

Your email address will not be published.