Thu. Jul 25th, 2024

Gopalganj Mobile Court News

মিজানুর রহমান মানিক,
প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাসের বিস্তার রোধে ঘোষিত লকডাউন ও সরকারি বিধি নিষেধ অমান্য করে গোপালগঞ্জ শহরে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৮টি প্রতিষ্ঠানকে ৪ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

গত কয়েকদিন ধরে খুব সকালে রড, সিমেন্ট, কাপড় ব্যবসায়ীসহ বেশ কিছু ব্যবসায়ী দোকান খুলে কেনা বেচা করছে। যেখানে জেলার বিভিন্ন এলাকাসহ বাইরের জেলা থেকে মানুষ এসে কেনাটাকা করছে – এমন খবরের ভিত্তিতে সোমবার সকাল ৮ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাহউদ্দিন দিপু ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় ভূইয়া ট্রেডার্সকে ১ লাখ, মেসার্স ফরিদ আহমেদকে ১ লাখ, মেসার্স সৌরভ ট্রেডার্সকে ১ লাখ, সরদার এন্টারপ্রইজকে ৫০ হাজার, মা ক্লোথ স্টোরকে ৫০ হাজার, জলিল ক্রোকারিজকে ৩০ হাজার, বিসমিল্লাহ ট্রেডার্সকে ৩০ হাজার ও নারায়ন মিষ্টান্ন ভান্ডারকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক শেখ সালাহউদ্দিন দিপু বলেন, গোপালগঞ্জ জেলায় লকডাউন চলছে। তাছাড়া পূর্বে থেকেই ঔষুধ ও নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ছাড়া অন্য কোন দোকান না খোলার সরকারি নির্দেশনা রয়েছে। নির্দেশনা অমান্য করে রড, সিমেন্ট, টিন, কাপড়, ক্রোকারিজ ও মিটির দোকান খোলার অপরাধে  ৮ ব্যবসায়ীকে আর্থিক জরিমানা করা হয়েছে। #

গোপালগঞ্জ
২০.০৪.২০২০

Leave a Reply

Your email address will not be published.