Fri. Feb 23rd, 2024

ব্যাংকিং সেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছানোর প্রতিশ্রুতি নিয়ে গোপালগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন সম্পন্ন হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১২টার সময় গোপালগঞ্জ সদর উপজেলাধীন পাইককান্দি ইউনিয়নের বিজয়পাশা বাসস্ট্যান্ডে অবস্থিত মিনহাজ সুপার মার্কেটে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী।

গোপালগঞ্জ সদর উপজেলাধীন পাইককান্দি ইউনিয়নের বিজয়পাশা বাসস্ট্যান্ডে অবস্থিত মিনহাজ সুপার মার্কেটে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করছেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিকদার নূর মোহাম্মদ (দুলু) ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এজেন্ট রিক্যুইজিশন জাহিদুল ইসলাম।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক আবুল হোসেন হাওলাদার, ফরিদপুর শাখার ব্যবস্থাপক সাহিদুল ইসলাম এবং গোপালগঞ্জ শাখার ব্যবস্থাপক মোল্লা জালাল উদ্দিন আহমেদ।

বক্তারা বলেন, ব্যাংকিং সেবা পাওয়ার জন্য পশ্চিম গোপালগঞ্জের মানুষদের আর গোপালগঞ্জে যেতে হবেনা, এখন থেকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বিজয়পাশা এজেন্ট ব্যাংকিং থেকে সকল প্রকার ব্যাংকিং সেবা পাওয়া যাবে, এই সেবা সমূহ নিশ্চিত করার জন্য অঙ্গীকারবদ্ধ ইউনাইটেড কমার্শিয়াল  ব্যাংকের বিজয়পাশা এজেন্ট ব্যাংকিং এর এজেন্ট দৃষ্টি ট্রেডার্সের সত্বাধিকারী মো. ফয়সাল হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টের নারকীয় হত্যাযজ্ঞের পর গোপালগঞ্জের মানুষ দীর্ঘ ২১ বছর মাথা উঁচু করে চলতে পারেনি, কিন্তু আজকের ডিজিটাল বাংলাদেশ অন্য এক বাংলাদেশ, মাথা উঁচু করে চলার বাংলাদেশ, মিশন ভিশন ৪১ বাস্তবায়নের পথে উন্নয়নের অগ্রযাত্রায় গতিশীল এক বাংলাদেশ, আর এগুলো সম্ভব হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব  ও বাংলাদেশের প্রতি তাঁর অকুন্ঠ দেশপ্রেমের কারনে। মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বিজয়পাশা এজেন্ট ব্যাংকিং এই উন্নয়ন সমূহের একটা ধারাবাহিক বাস্তবতা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বিজয়পাশা এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পাইককান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শাহজাহান।

মিজানুর রহমান মানিক

গোপালগঞ্জ

০৭.০৮.১৯

Leave a Reply

Your email address will not be published.