Fri. Feb 23rd, 2024

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৯ শিক্ষার্থীর চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দুই লক্ষ চল্লিশ হাজার টাকা আর্থিক অনুদান দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. খোন্দকার নাসিরউদ্দিন তাঁর কক্ষে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে ৯ শিক্ষার্থীর হাতে অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুদানপ্রাপ্ত শিক্ষার্থী আর্ন্তজাতিক সর্ম্পক বিভাগের শিক্ষার্থী জয়দেব সাহাকে ৮০ হাজার, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মুরসালিন হককে ৬৯ হাজার, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শারমিন সুলতানাকে ৫০ হাজার, ইটিই বিভাগের শিক্ষার্থী রাজু মৃধাকে ৩৫ হাজার, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নিতি রায়কে ১৫ হাজার, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুবর্ণা মজুমদারকে ৯ হাজার, টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দুই শিক্ষার্থী শফিকুল ইসলাম ও আয়শা সিদ্দিকীকে ৮ হাজার, এবং সিএসই বিভাগের শিক্ষার্থী নজীর হোসেনকে ৩ হাজার টাকার চেক প্রদান করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, ইটিই বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ শাহজাহান, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, বিশ^বিদ্যালয় প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস.এম এস্কান্দার আলী, এলভিএম বিভাগের সভাপতি শফিকুজ্জামান, টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি তছলিম আহম্মেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

মিজানুর রহমান মানিক,

গোপালগঞ্জ

২১.০৫.১৯

Leave a Reply

Your email address will not be published.