Sun. Apr 21st, 2024

গোপালগঞ্জ সদর উপজেলায় সরাসরি কৃষকের নিকট থেকে আভ্যন্তরীণ বোরো ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধন হয়েছে।

বুধবার গোপালগঞ্জ শহরে অবস্থিত খাদ্য গুদাম ভবনে উপজেলার ২১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে মোট ৬১৭ মেট্রিক টন আভ্যন্তরীণ বোরো ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা সুষ্ঠুভাবে বাস্তবায়ন করার উদ্দেশ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান সরকার নির্ধারিত প্রতি কেজি ২৬ টাকা দরে ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. শহীদুল্লাহ, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বরকত ও অন্যান্য কর্মকর্তা/ কর্মচারী সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত ধান বিক্রেতা কৃষকগণ উপস্থিত ছিলেন।

সদর উপজেলা কৃষকের নিকট থেকে সরাসরি ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধনের পর উপস্থিত কৃষকদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান বলেন, কিছু সীমাবদ্ধতা কাটিয়ে একটু দেরীতে হলেও আজকে আমরা সরাসরি কৃষকদের নিকট থেকে ধান ক্রয় কার্যক্রম শুরু করলাম, এক্ষেত্রে কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবেনা, আপনার ইতোমধ্যে একটা তালিকা দেখেছেন, সে তালিকা অনুযায়ী এ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে, যদি কেউ এ সংক্রান্ত কোনো সমস্যার সম্মুখীন হন, তাহলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।।

খাদ্য গুদাম কর্মকর্তাদেরকে তিনি ধান ক্রয় কার্যক্রম স্বচ্ছ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য একটা রেজিষ্টার মেইনটেইন করার পরামর্শ দেন।

 

মিজানুর রহমান মানিক,

গোপালগঞ্জ

২২.০৫.১৯

Leave a Reply

Your email address will not be published.