Fri. Feb 23rd, 2024
অনুষ্ঠানের প্রধান অতিথি গোপালগঞ্জের জেলা প্রশাসকের নিকট থেকে ব্যাগ ও টিফিন বক্স নিচ্ছে এক ক্ষুদে শিক্ষার্থী

সদর উপজেলার গোবরা ইউনিয়নের ৯টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে। গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১১৭৯ শিক্ষার্থীর হাতে ব্যাগ ও টিফিন বক্স তুলে দেন।

শনিবার  বেলা ১১টায় ভাটিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গোবরা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ব্যাগ ও টিফিন বক্স বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান খান, এলজিএসপি’র ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর গৌরাঙ্গ কুন্ডু, উপজেলা শিক্ষা অফিসার রুবাইয়া ইয়াসমিন, ভাটিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুন্সি সাহিদুজ্জামান

স্কুল ব্যাগ ও টিফিন বক্স গ্রহণ শেষে এক ফ্রেমে অতিথিবৃন্দ ও শিক্ষার্থীরা

এলজিএসপি’র  অর্থায়নে গোপালগঞ্জ সদর উপজেলা ও গোবরা ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে এই স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, প্রতিটি শিশুর মাঝে আলো আছে, এই আলো প্রজ্বলিত করার দায়িত্ব অভিভাবকদের। সরকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক প্রসারের লক্ষ্যে পড়াশুনার খরচ ফ্রি করে দিয়েছে, স্কুল ব্যাগ, টিফিন বক্স দিচ্ছে। পড়াশুনা করেই শিখতে হবে, জানতে হবে। উন্নত সমাজ গঠনে তিনি বাল্যবিবাহ ও মাদকমুক্ত সমাজ গঠনে সকলের সম্মিলিত প্রচেষ্টা আহবান করেন।

অনুষ্ঠানের সভাপতি গোবরা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান বলেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে স্কুল মুখী হয় এবং তারা ঝরে না পাড়ে তার জন্যই এ আয়োজন। স্কুল ব্যাগ ও টিফিন বক্স পেয়ে শিক্ষার্থীরা অনেক খুশি হয়েছে। #

মিজানুর রহমান মানিক,

গোপালগঞ্জ

১৯.১০.১৯

Leave a Reply

Your email address will not be published.