Thu. Jul 25th, 2024

 

“সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গিকার” প্রতিপাদ্যকে বিবেচনায় রেখে গোপালগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস  ২৬ জুন, ২০১৯ পালিত হয়েছে।

বুধবার গোপালগঞ্জ জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস  ২৬ জুন, ২০১৯ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানার নেতৃত্বে বিভিন্ন সেক্টরের সরকারি, বেসরকারি, আধাসরকারি ও স্বায়ত্বশাষিত প্রতিষ্ঠানের কর্মকর্তা/ কর্মচারীগণ, জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ, স্কাউট ও বিএনসিসি সদস্যবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী সকাল ৯টায় জেলা প্রশাসন অফিসের সামনে থেকে শুরু হয়ে স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধূরী ইমরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিধি হিসেবে গোপালগঞ্জের নতুন জেলা প্রশাসক শাহিদা সুলতানা এবং বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু উপস্থিত ছিলেন।

বক্তারা উপস্থিত সকলের প্রতি নিজেদের স্বাস্থ্যের প্রতি সুবিচার করার জন্য, একটা সুস্থ্য ও উন্নত পরিবার তথা সমাজ গঠনে, সর্বোপরি স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাদক থেকে দূরে থাকার আহবান জানান।

আলোচনা সভার প্রধান অতিথি জেলা  প্রশাসক শাহিদা সুলতানা উপস্থিত সকলের উদ্দেশ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রধান কার্যালয় থেকে প্রেরিত শপথ বাক্য পাঠ করান এবং  মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস  ২৬ জুন, ২০১৯ উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত কুইজ, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

মিজানুর রহমান মানিক,

গোপালগঞ্জ

২৬.০৬.১৯

Leave a Reply

Your email address will not be published.