Fri. Jun 21st, 2024

Gopalganj Muksudpur Thana Pic
গোপালগঞ্জে নতুন করে ৭ পুলিশ সদস্যসহ ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে জেলার স্বাস্থ্য বিভাগ।

আক্রান্তদের মধ্যে রয়েছেন মুকসুদপুর থানার ১০ পুলিশ-সদস্য, গোপালগঞ্জ সদর উপজেলায় ৩ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ১ জন। তাদেরকে যথাক্রমে মুকসুদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড, গোপালগঞ্জ আড়াই’শ বেড জেনারেল হাসপাতাল, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

বৃহষ্পতিবার বিকেলে সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, কোটালীপাড়ায় আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জ থেকে কোটালীপাড়া উপজেলার কয়েখা গ্রামের বাড়িতে এসেছিলেন। তিনি টুঙ্গিপাড়ায় আক্রান্ত এক ব্যক্তির বন্ধু এবং তিনি তার সংস্পর্শে ছিলেন।

তিনি আরও জানিয়েছেন, এ পর্যন্ত জেলা থেকে ২’শ ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এরমধ্যে ১৬৭ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিকে, জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, করোনার উপসর্গ নিয়ে বুধবার জেলার মুকসুদপুর উপজেলার টিকারডাঙ্গা গ্রামে শিখা রানী ঠাকুর (৫২) নামে এক নারী, গত মঙ্গলবার টুঙ্গিপাড়ার গওহরডাঙ্গা গ্রামে শ্বাসকষ্ট নিয়ে আসমা (৫০) নামে এক নারী এবং গত ১২ এপ্রিল কাশিয়ানীর বুধপাশা গ্রামে সানিয়া বেগম (২০) নামে এক নারী মারা গিয়েছেন।
মিজানুর রহমান মানিক
১৬.০৪.২০২০

Leave a Reply

Your email address will not be published.